সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

রামপাল থানার ওসি আশরাফুল আলম কে প্রেস ক্লাবের ফুলেল শুভেচ্ছা 

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ এ রামপাল থানার অফিসার ইন-চার্জ এস. এম. আশরাফুল আলম বাগেরহাট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা নির্বাচিত হওয়ায় “রামপাল প্রেসক্লাব” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার(৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় তার অফিস কক্ষে “রামপাল প্রেসক্লাব” পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত হয়ে এ শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় ওসি আশরাফুল আলম সাংবাদিকদের জানান যে, উপজেলার সকল শ্রেণি ও পেশার মানুষ যাতে নির্বিঘ্নে থানা থেকে সকল ধরনের আইনি সহায়তা পেতে পারে সে লক্ষে তিনি কাজ করে যাচ্ছেন। জনগণ যাতে পুলিশের কাছ থেকে সহজে সেবা পেতে পারে সে লক্ষে তিনি রামপাল থানায় যোগদানের পর থেকে জনপ্রতিনিধি, শিক্ষকবৃন্দ, মসজিদের ইমাম, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন এনজিও, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সাংবাদিকদের সাথে ধারাবাহিকভাবে মত বিনিময় করেন। এ বিষয়টি সমগ্র রামপালে ব্যাপকভাবে প্রশংসিত হয়। মতবিনিময় সভায় তিনি মাদক, অনলাইন জুয়া, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, সাইবার ক্রাইমসহ আইন শৃঙ্খলা পরিপন্থী কাজ কর্ম প্রতিরোধে সবাইকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার অনুরোধ করেন। এর ফলে উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতিতে ব্যাপক পরিবর্তন আসে। সাংবাদিকদের তিনি আরও বলেন যে, যতদিন তিনি দায়িত্বে থাকবেন, ততদিন তিনি সততা ও আদর্শের সাথে দায়িত্ব পালন করে সেবা প্রদান করতে চান। তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন যে, তার এ অর্জণের পেছনে সাংবাদিকদেরও যথেষ্ট গুরুত্ব রয়েছে।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন এফ. এম. আতিয়ার রহমান, শেখ শাহ নেওয়াজ, মো. সাইফুল আলম বকতিয়ার, মো. হাফিজুর রহমান, এ্যাড. হাফিজুর রহমান, মুনয়াওয়ার রনি, মো. দেলোয়ার হোসেন, চয়ন মন্ডল, মো. গোলাম ইয়াছিন রাজু, মো. আসাদুর রহমান, কল্লোল বিশ্বাস, মো. রবিউল ইসলাম, মো. আব্দুল্লাহ, মল্লিক মো. জামান, মো. আকাশুজ্জামান শেখ, মো. মাছুম বিল্লাহ।

এসময় সাংবাদিকেরা ওসি আশরাফুল আলম কে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com